বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১০:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
যে কারণে মদ-ট্যাটুকে রোনালদোর ‘না’

যে কারণে মদ-ট্যাটুকে রোনালদোর ‘না’

খেলাধুলা ডেস্ক:  সর্বকালের সেরা আধুনিক ফুটবলারের তালিকা তৈরি করলে ক্রিশ্চিয়ানো রোনালদোর নামটা ওপরের দিকেই থাকবে। তার কাছে স্মার্টনেসের ব্যাপারটা একটু অন্যরকমই। চলাফেরা, অভ্যাস, রুচিবোধে অন্যদের সঙ্গে মেলে না তার। যা ফুটবল দুনিয়ায় খুব সাধারণ বিষয়। কিন্তু এদিক থেকে রোনালদো অসাধারণ।

রোনালদোর অনন্য যে রেকর্ড
শরীরে ট্যাটু করা ফুটবলারদের জন্য খুব পরিচিত বিষয়। কিছু ফুটবলারের সারা শরীরই তো ট্যাটু করা! কিন্তু রোনালদো কখনো শরীর পুড়িয়ে ট্যাটু করেননি। ‘সিআর সেভেন’ কখনো মদ্যপান করেন না। অনেকেই এর নেপথ্য কারণ জানতে চান, এমন একটা অবস্থানে থেকেও রোনালদো কেন ধুমপান বা পানাহার করেন না?

জন্মদিনে চেনা রোনালদোর অজানা কথা | The Business Standard

এই উত্তরের সঙ্গে মিশে আছে বিশাল এক উদারতা। রোনালদো নিজে একজন রক্তদাতা। তার দানশীল মনোভাবের কথা প্রায়সবাই জানেন। কিন্তু রোনালদো যে নিয়েমিত রক্ত দান করেন তা হয়তো অনেকেই জানেন না। তার মতে মদ্যপান বা ধুমপানের মতো বদ অভ্যাস থাকলে এই মহৎ কাজটা করা যায় না।

কিক অফের আগে : রোনালদোর অনুপস্থিতিতে রঙ হারানো ম্যাচে কোমান-পিরলোর প্রমাণের  পরীক্ষা

এটা জানেন এবং মানেন বিধায় নেশাজাত দ্রব্যাদি স্পর্শ করেন না রোনালদো। শুধু তিনি একা নন, তার মা এবং বোনরাও অ্যালকোহল ও নেশাজাতীয় দ্রব্যের বিরুদ্ধে সরব। অতিরিক্ত মদ্যপানের কারণে ২০০৫ সালে তার বাবা মারা গেছেন।

argentina dont want to see an image of ronaldo

এরপর থেকেই রোনালদোর পরিবার মদ্যপানের বিরুদ্ধে বিভিন্ন সামাজিক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

 

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana